আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ ইং

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে  সাভার উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, উজ্জ্বল হোসেন :

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল করেছে সাভার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

সোমবার (৭ই ডিসেম্বর) বিকেলে সাভার উপজেলা চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ঢাকা আরিচা মহাসড়ক এর বিভিন্ন রাস্তা পদক্ষিন করে সিটি সেন্টারের সামনে শেষ হয়। সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে যারা বিরুপ মন্তব্য করবে তাদেরকেও ছাড়া দেয়া হবে না।যে কোন মূল্যে দেশ থেকে জঙ্গিবাদ,মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বন্ধ করতে হবে।

এসময় সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌল্লা,যুগ্ম সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর,সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন,ঢাকা জেলা উওর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লাসহ এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধী জঙ্গিবাদ সাম্প্রতিকতার বিরুদ্ধে সাভার উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভে যোগ দিয়ে দুর্যোগ ও ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের মহান স্থপতি জাতির জনকবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর এবং ধৃষ্টতাপূর্ণ আচরণ কারীদের মোকাবেলায় সাভারের নেতাকর্মীরাই যথেষ্ট। তিনি আর বলেন আপনারা সবাই সজাক থাকবেন কুচক্রী মহল থেমে নেই তারা যড়যন্ত্র করেই চলেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ